• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে উপ-নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন চান ডাঃ মোঃ গোলাম রাব্বানী


প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২২, ৬:২১ অপরাহ্ন / ২৪
চাঁপাইনবাবগঞ্জে উপ-নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন চান ডাঃ মোঃ গোলাম রাব্বানী

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের নির্বাচিত বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগে এ আসনটি শুণ্য হওয়ায় আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনের এমপি পদে নৌকা প্রতীকে মনোনয়ন চান চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ মোঃ গোলাম রাব্বানী।

বুধবার গণমাধ্যমে সাক্ষাৎকারে এই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। ডাঃ গোলাম রাব্বানী বলেন পরিবার থেকে রাজনীতিতে যুক্ত হয়ে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে নেতৃত্ব দিয়ে আসছি। জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নির্বাচিত হয়ে সক্রিয় ভূমিকা পালন করছি। আগামী উপনির্বাচনে দলের সকল নেতা-কর্মীদের সহোযোগিতা কামনা করেন তিনি।

গতবার জাতীয় সংসদ নির্বাচনে বিরোধী দলীয় বিএনপির প্রার্থী নির্বাচিত হয়ে ছিলেন। এতে চাঁপাইনবাবগঞ্জের তেমন কোন উন্নয়ন হয়নি। যেটুকু উন্নয়ন হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের বিশেষ অবদানের কারণে উন্নয়ন হয়েছে। এমপি নির্বাচিত হয়ে চাঁপাইনবাবগঞ্জের সকল ধরনের মানুষের সঙ্গে নিয়ে কাজ করবেন বলে জানান তিনি।

ডাঃ গোলাম রাব্বানী ইতিমধ্যে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশি হয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে ও সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে পথসভা, গনোসংযোগ, করছেন, সাধারণ মানুষের কাছে নৌকা প্রতীকে ভোট চাইছেন তিনি।
গণমাধ্যমকর্মীর এক প্রশ্নের জবাবে ডাঃ মোঃ গোলাম রাব্বানী বলেন, আমি দলীয় মনোয়ন নৌকা প্রতীকে প্রত্যাশা করছি। তবে এ আসনে দল যাকেই মনোনয়ন দিবেন দলের বৃহত্তর স্বার্থে তার হয়েই কাজ করব। এ বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।