• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

গ্লোবাল টেলিভিশনে শুভ যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও দোয়া মাহফিল


প্রকাশের সময় : জুলাই ১, ২০২২, ১:৪৮ পূর্বাহ্ন / ১৫৪
গ্লোবাল টেলিভিশনে শুভ যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও দোয়া মাহফিল

এস এম রুবেল, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে গ্লোবাল টেলিভিশনের আনুষ্ঠানিক শুভ যাত্রা শুরু উপলক্ষে কেট কাটা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা মডেল প্রেসক্লাব সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। গ্লোবাল টিভির রাজশাহী পশ্চিম প্রতিনিধি মোঃ আলমগীর হোসেনের আয়োজনে অনুষ্ঠানটি উদযাপন হয়।

সাংবাদিক এসএম রুবেল আলি’র সঞ্চালনায় শুভ যাত্রা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিশনের চাঁপাইনবাবগঞ্জ, সিনিয়র সহ-সভাপতি মোহাঃ আব্দুল হাকিম।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ বাবুল আকতার, সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু সৈনিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, তিনি গ্লোবাল টেলিভিশন ৩৮ তম স্যাটেলাইট টিভি চ্যানেল হিসেবে আত্মপ্রকাশ করায় অভিন্দন ও শুভকামনা জানান। এছাড়াও তিনি বলেন টেলিভিশন মুক্তিযুদ্ধের পক্ষে,দেশ ও জাতির কল্যানে বস্তু নিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ ও দশের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে এ আশা ব্যক্ত করেন।

এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন, ড. এ্যাডভোকেট তসিকুল ইসলাম, সাধারণ সম্পাদক, সেক্টর কমান্ডার্স ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা।

এ সময় উপস্থিত ছিলেন, মডেল প্লেসক্লাবের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, ম্যাংগো সিটি বিডি নিউজের সম্পাদক ‘রিপন আলি রকি’। মুভি বাংলা টেলিভিশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি এসএম রুবেল,সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।