• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে গাছের চারা রোপন করলেন সচিব মো. আবু বকর ছিদ্দিক


প্রকাশের সময় : জুন ৮, ২০২২, ৬:৫২ অপরাহ্ন / ১৮৮
গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে গাছের চারা রোপন করলেন সচিব মো. আবু বকর ছিদ্দিক

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে বহুতল বিশিষ্ট জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দিক ।

আজ বুধবার (৮ জুন) বিকাল ৩ টায় বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে তিনি গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন ঘোষণা করেন। নির্মাণাধীন এই ভবনে লিফট সহ আধুনিক সকল সুযোগ-সুবিধা থাকবে বলে গণমাধ্যমকে জানান তিনি।

এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুন নাহার, গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) একেএম হেদায়েতুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্ববধায়ক প্রকৌশলী মো. রায়হান বাদশা, গোপালগঞ্জ জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, সহকারী প্রকৌশলী খান মোহাম্মদ জিল্লুর রহমান, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ সহ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দিক নিজ হাতে জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে একটি আম গাছের চারা রোপন করেন।