• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৪, ৩:৩৩ অপরাহ্ন / ৭১
গোপালগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে এবারও ঈদ উপহার (খাদ্য সামগ্রী) দেওয়া হয়েছে জেলা-উপজেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত প্রায় দুই শতাধিক গণমাধ্যমকর্মীদের মাঝে। মঙ্গলবার বিকাল ৩ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ “স্বচ্ছতা’য় আয়োজিত এক অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম জেলায় অবস্থিত বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের হাতে এই ঈদ উপহার (পোলাও’র চাল, তেল, সেমাই, চিনি, নুডুলস, গুঁড়া দুধ, ফিরনি মিক্স, মসলা) তুলে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফ হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ইশতিয়াক আহমেদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রাসেল মুন্সীসহ জেলা-উপজেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

ঈদ উপহার প্রদান উপলক্ষে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, সেই খুশি ভাগাভাগি করে নিতেই গোপালগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষুদ্র এই প্রয়াস।

উল্লেখ্য, গোপালগঞ্জের সাবেক মানবিক জেলা প্রশাসক, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (যুগ্মসচিব) শাহিদা সুলতানার মানবিক উদ্যোগে তখন থেকেই জেলা ও উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সম্মানার্থে প্রতি বছর ঈদুল ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা স্বরূপ নিরাপদ ও মানসম্মত ঈদ উপহার (খাদ্য সামগ্রী) দেওয়া চালু হয়েছে।