• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৭ অপরাহ্ন

গোপালগঞ্জ জেলা পুলিশের মাস্টার প্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২২, ১১:৪৯ অপরাহ্ন / ২৪
গোপালগঞ্জ জেলা পুলিশের মাস্টার প্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলা পুলিশ লাইনসে জেলার পুলিশ সদস্যদের মাস্টার প্যারেড এবং কিটপ্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম প্যারেডে সালামি গ্রহণ করেন ও প্যারেড পরিদর্শন করেন।

এ সময় তিনি রেশন স্টোর,মোটরযান শাখা, ফোর্স ব্যারাক, পুলিশ হাসপাতাল, নারী ব্যারাক, ফোর্সদের প্রয়োজনীয় সরঞ্জামাদি, বিভিন্ন যানবাহনও পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা দেন। তিনি অস্ত্রাগার পরিদর্শন করেন এবং ম্যাগাজিন গার্ডের সালামি গ্রহন করেন। কল্যাণ সভায় তিনি ফোর্সের সুবিধা- অসুবিধার বিষয় ধৈর্য সহকারে শোনেন করেন এবং তা নিরসনে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

পুলিশ সুপার এ সময় ভালো কাজের পুরস্কার স্বরূপ অফিসার ও ফোর্সদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করেন। পরে পুলিশ সুপার সবার উদ্দেশ্যে দিক-নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান সহ জেলা পুলিশ, সকল থানা ও পুলিশের অন্যান্য ইউনিটের কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।