• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ


প্রকাশের সময় : মে ২৮, ২০২৩, ১২:৪৯ পূর্বাহ্ন / ৮৪
গোপালগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগ গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সদ্য নির্বাচিত গোপালগঞ্জ জেলা বাস- মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সভাপতি ও সাধারণ সম্পাদককে গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি মো. মাসুম সিকদার ও সাধারণ সম্পাদক শেখ মো. কামিল সরোয়ার কমিটির সকল নেতৃবৃন্দদের সাথে নিয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় লতিফপুর ইউপি চেয়ারম্যান মো.জাফর হোসেন (কালু), নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মোল্যা সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সদ্যসমাপ্ত গোপালগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতির নির্বাচনে মাসুম -কামিল প্যানেল থেকে ২১ জন এবং ইলিয়াছ- লিটন প্যানেল থেকে ৪ জন নির্বাচিত হয়েছেন। এর আগে গত মঙ্গলবার দুপুরে রাজধানীর বনানীর নিজ বাড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২০ মে গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৩–২০২৫) সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকেও মালিক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।