• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২০ পূর্বাহ্ন

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক আজম


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন / ৭৪
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক আজম

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি হলেন মাহাবুব আলী খান এবং সাধারণ সম্পাদক হলেন জিএম সাহাবুদ্দিন আজম আজম।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকালে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিম এমপি নিজে এ ঘোষণা দেন। এরপর তিনি গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন। গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে বর্তমান সভাপতি কাজী লিয়াকত আলীই পুনরায় মনোনীত হন। সাধারণ সম্পাদক হলেন আবু সাঈদ সিকদার। পৌর আওয়ামী লীগের সভাপতি হলেন গোলাম কবির সেই সাথে সাধারণ সম্পাদক পদে পৌর কাউন্সিলর আলিমুজ্জামান বিটুর নাম ঘোষণা করেন তিনি। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক-১ এম বদরুল আলম বদর, এবং যুগ্ম সাধারণ সম্পাদক-২ আলহাজ্ব মুশফিকুর রহমান লিটনের নাম ঘোষণা দেন এমপি শেখ সেলিম। এর আগে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, শিল্প ও বাণিজ্য উপ-কমিটির চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের এমপি নার্গিস রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মুন্সী আতিয়ার রহমান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু,পৌর মেয়র শেখ রকিব হোসেন প্রমুখ। এছাড়াও গোপালগঞ্জ জেলা সহ পাঁচ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী দলে দলে যোগদান করে উক্ত সম্মেলনকে সাফল্যমন্ডিত করে তোলেন।