• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৩ অপরাহ্ন

গোপালগঞ্জ আসপের মাধ্যমে পথশিশু ও অসহায় বৃদ্ধদের জন্যে পুলিশ সুপারের সাহায্য প্রদান


প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২২, ১২:১৮ অপরাহ্ন / ৩৫
গোপালগঞ্জ আসপের মাধ্যমে পথশিশু ও অসহায় বৃদ্ধদের জন্যে পুলিশ সুপারের সাহায্য প্রদান

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ সেচ্ছাসেবী সংগঠন “আমরা সবাই পরের তরে (আসপ)” এর মাধ্যমে পথশিশু ও অসহায় বৃদ্ধদের জন্যে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম সাহায্য প্রদান করেছেন।

আসপ (আমরা সবাই পরের তরে) নামক সেচ্ছাসেবী সংগঠনটি সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের নিবন্ধিত গোপালগঞ্জ ভিত্তিক একটি মানবসেবা মূলক সংগঠন। দীর্ঘদিন ধরে তারা নিয়মিতভাবে গোপালগঞ্জ শহর ও আশেপাশের এলাকায় এতিম, পথশিশু, অসহায় বৃদ্ধ, ছিন্নমূল, শীতার্ত সহ বিভিন্ন বঞ্চিত শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। এরই ধারাবাহিকতায় তারা গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম,পিপিএম -কে একটি এলাকার বেশ কিছু ছিন্নমূল পথশিশুর জন্য কিছু করতে হবে- মর্মে জানায়। মঙ্গলবার (৬ ডিসেম্বর) পুলিশ সুপার -এর প্রেক্ষিতে সংগঠনটির সেচ্ছাসেবীদের সাথে এসব শিশুদের সাহায্যের বিষয়ে কর্মপরিকল্পনা করেন ও তাদের নিকট ১০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) মো. মোহাইমিনুল ইসলামকে তাদের সাথে সমন্বয় করে উক্ত বঞ্চিত শ্রেণির সাহায্যে কাজ করতে বলেন।

আসপের পক্ষ হতে উক্ত সংগঠনটির নেতৃবৃন্দ পুলিশ সুপারকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পুলিশ সুপার ভবিষ্যতেও এ ধরনের সেবামূলক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার বিষয়ে আস্বস্ত করেন।