• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৩, ১২:০৯ পূর্বাহ্ন / ১১২
গোপালগঞ্জে স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের স্বনামধন্য ও ঐতিহ্যবাহী স্বর্ণ কলি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় স্কুল প্রাঙ্গণে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র স্কুলের সভাপতি, গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।

স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহে আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানসহ স্কুল পরিচালনা পর্ষদের সম্মানিত সকল সদস্যবৃন্দ।

বিগত বছর গুলোয় বৈশ্বিক করোনা মহামারীর প্রভাবে সরকারি সিদ্ধান্ত মতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি। এ বছর উক্ত শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে প্রধান অতিথি আমন্ত্রিত সকলকে নিয়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরস্কার তুলে দেন। এ সময় স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।