• ঢাকা
  • শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৮:১০ পূর্বাহ্ন

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় চিকিৎসক নিহত


প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ন / ৫০
গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় চিকিৎসক নিহত

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা: তপন কুমার মন্ডল (৩৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সোমবার সকালে ফরিদপুরের ভাংগা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আলম ও গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: মো. জাকির হোসেন বিষয় নিশ্চিত করেছেন।

নিহত ডা: তপন কুমার মন্ডল বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পরানপুর গ্রামের গৌর দাস মন্ডলের ছেলে ও গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

নিহত চিকিৎসকের স্ত্রী ডা: শর্মীষ্ঠা ঘোষাল জানান, তারা বর্তমানে মিরপুরে থাকেন। রোববার দুপুরে গোপালগঞ্জ থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকায় ফিরছিলেন তার স্বামী ডা: তপন কুমার মন্ডল। পথে মুকসুদপুরে গেড়াখোলায় ব্যক্তিগত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। সেখান থেকে প্রথমে গোপালগঞ্জে পরে সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজের নিয়ে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। সেখানে রাতেই তার মৃত্যু হয়।

গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: মো. জাকির হোসেন বলেন, ডা: তপন কুমার মন্ডলের দূর্ঘটনার কথা জানতে পেরে আমরা ছুটে যাই। প্রথমে গোপালগঞ্জ চিকিৎসা দেওয়া হয় পরে তাকে আমরা ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাই। ডা: তপন কুমার মন্ডলের মৃত্যুতে আমরা শোকাহত। আজ ভোরে তার মরদেহ গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে আনা হয়। এরপর তাকে তার গ্রামের বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার পরানপুর গ্রামে নেয়া হয়েছে। সেখানে ধর্মীয় মতে তার অন্তেষ্টিক্রিয়া করা হবে। ডা: তপন মন্ডলের মৃত্যুতে আমরা কালো ব্যাচ ধারনসহ শেক বার্তা জানিয়েছি।

ফরিদপুরের ভাংগা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আলম জানান, সোমবার দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জ থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। এসময় মুকসুদপুরের গেরাখোলা এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি। আমরা জানতে পেরেছি আহত ওই চিকিৎসক রাতে মারা গেছে।