• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ অপরাহ্ন

গোপালগঞ্জে শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা


প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২২, ৭:৪৪ অপরাহ্ন / ৯৮
গোপালগঞ্জে শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে গত বছরের ন্যায় এবারও শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম।

এ লক্ষে তিনি গোপালগঞ্জের কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম এর সাংগঠনিক সম্পাদক ইবাদুল রানার হাতে শীতবস্ত্র প্রদান করেন। পরবর্তীতে কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম টিম রাস্তার পাশে ফুটপথসহ কাশিয়ানী উপজেলার বিভিন্ন স্থানে থাকা ছিন্নমূল হতদরিদ্র মানুষের মাঝে পুলিশ সুপার কর্তৃক প্রাপ্ত সেই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। সুবিধা বঞ্চিত শীতার্তরা নতুন এই শীতবস্ত্র পেয়ে স্বস্তি প্রকাশ করেন এবং পুলিশ বাহিনীর গর্বিত সদস্য গোপালগঞ্জ জেলার মানবিক পুলিশ সুপার (এসপি) আয়েশা সিদ্দিকা ও তার পরিবার এবং পুলিশ বাহিনীর জন্য দোয়া করেন।

উল্লেখ্য, গত রোববার (২৭ নভেম্বর) গভীর রাতে গোপালগঞ্জ সদর ও আশপাশের ইউনিয়নে প্রান্তিক আয়ের দরিদ্র ও অসহায়, ভবঘুরে, ছিন্নমূল ও বেদে সম্প্রদায়ের মাঝে দুই শতাধিক কম্বল বিতরণ করেন মানবিক পুলিশ সুপার, আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম।

এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), এএসপি ক্রাইম, অফিসার ইন চার্জ ও সদর থানার ইন্সপেক্টর তদন্ত, উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, পেশাদারিত্বের কারণে অনেক সময় রাতে বের হতে হয়। চোখে পরে ছিন্নমূল মানুষের করুণ দৃশ্য, এই শীতে ওনারা শীতকষ্টে রাত যাপন করে। এ থেকেই শীতবস্ত্র নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা মাত্র। যদি এতটুকু সস্তি আসে। হোক সেইটা প্রকাশ্যে অথবা গোপনে অথবা নীরবে। জেলা পুলিশের পক্ষ হতে শীতে কষ্ট পাওয়া এমন মানুষের পাশে দাঁড়ানোর এ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও তিনি সমাজের বিত্তবানদের উদ্দাত্ব আহবান জানান- অসহায় ও ছিন্নমূল হতদরিদ্রদের পাশে থাকার।