• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

গোপালগঞ্জে শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মসজিদভিত্তিক গণশিক্ষা কেন্দ্র পরিদর্শক গ্রেফতার


প্রকাশের সময় : মে ২৫, ২০২৩, ৩:৫৯ অপরাহ্ন / ৫২
গোপালগঞ্জে শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মসজিদভিত্তিক গণশিক্ষা কেন্দ্র পরিদর্শক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৫ বছরের এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ইসলামিক ফাউন্ডেশন কতৃক পরিচালিত মসজিদভিত্তিক গণশিক্ষা কেন্দ্র পরিদর্শক মতিয়ার রহমান মুন্সিকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৪ মে) সন্ধ্যায় কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামের নিজ বাড়ী থেকে ওই আসামীকে গ্রেফতার করা হয়।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোশারফ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মতিয়ার রহমান মুন্সি ইসলামিক ফাউন্ডেশন কতৃক পরিচালিত মসজিদভিত্তিক গণশিক্ষা কেন্দ্র পরিদর্শক ও কোটালীপাড়া উপজেলার হিরন গ্রামের মৃত আবুল হাসেম মুন্সির ছেলে।

ওই শিশু পিতা জানান, গ্রেফতারকৃত ইসলামিক ফাউন্ডেশন কতৃক পরিচালিত মসজিদভিত্তিক গণশিক্ষা কেন্দ্র পরিদর্শক মতিয়ার রহমান মুন্সির স্ত্রীর কাছে ইসলামিক শিক্ষা নিতো ওই শিশু।

প্রতিদিনের মত গতকাল মঙ্গলবার (২৩ মে) সকালে তার বাড়ীতে যান ওই শিশু। এসময় তার স্ত্রী সাংসারিক কাজে ব্যস্ত হয়ে পড়লে এ সুযোগে মতিয়ার রহমান মুন্সি ওই শিশুকে ধর্ষণ করে। এসময় মেয়েটি চিৎকার দিলে মেয়েটিকে বাড়ীতে পাঠিয়ে দেয়।

পরে আজ বুধবার (২৪ মে) সকালে ওই শিশুকে ইসলামিক শিক্ষা নিতে পাঠাতে চাইলে শিশুটি তার বাবা ও মাকে এ ঘটনা বলে দেয়।

এ ঘটনায় আজ বুধবার (২৪ মে) সন্ধ্যায় ওই শিশু বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ উপজেলার হিরণ গ্রামে অভিযান চালিয়ে তার বাড়ী থেকে মতিয়ার রহমান মুন্সিকে গ্রেফতার করে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোশারফ হোসেন বলেন, মামলা হওয়ার পর অভিযান চালিয়ে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত মসজিদভিত্তিক গণশিক্ষা কেন্দ্র পরিদর্শক মতিয়ার রহমান মুন্সিকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডাক্তারী পরীক্ষার জন্য মেয়েটিকে হাসপাতালে পাঠানো প্রস্তুতি চলছে।