বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
এক মাসে ৩টি সম্মাননা পেলেন সুলতানা রোজ নিপা নড়াইলে শিক্ষক-শিক্ষার্থী সর্ম্পক উন্নয়ন শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক, ৮টি মোটর সাইকেল উদ্ধার মধ্যনগরে ঈদের আমেজ হারিয়ে গেছে দুর্যোগের কবলে কাপড় দোকানে বেচাকেনায় মন্দা ক্রেতার উপস্থিতি কম গোপালগঞ্জের বোড়াশী ইউনিয়নে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে জমবে নির্বাচনী লড়াই আয় কমার ভয়ে মহাসড়কে বাইক বন্ধ করিয়েছেন বাস মালিকরা রাজধানী খিলগাঁওয়ে ইয়াবাসহ গ্রেফতার ২ রাজধানী রমনায় হেরোইনসহ একজন গ্রেফতার ব্যবসায়িক হত্যার মামলায় ২ জনের মৃত্যুদণ্ড রাজধানীর কমলাপুরে কালোবাজারের টিকিট বিক্রয়ের সময় ৫ জন আটক

গোপালগঞ্জে শহীদ জায়ানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪৭ Time View

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিমের আদরের নাতি, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব শেখ ফজলে ফাহিম এবং তার সহোদর বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের আদরের ভাগ্নে জায়ান চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সাবেক সফল ভাইস-চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবুর আয়োজনে বৃহস্পতিবার (২১ এপ্রিল) গোপালগঞ্জ কোর্ট জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে কোর্ট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. হাফিজুর রহমান পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে শহীদ জায়ান চৌধুরীর রুহের মাগফিরাত কামনায়, গোপালগঞ্জের মাটি ও মানুষের প্রিয় নেতা, বারবার নির্বাচিত গোপালগঞ্জ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি ও তাঁর পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় ব্যাংকপাড়ার সাবেক ছাত্র নেতা শেখ শামীম, সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, কোর্ট মাদ্রাসার এতিম শিক্ষার্থী ও রোজাদার ব্যক্তিবর্গ ও জেলায় বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin