• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

গোপালগঞ্জে শহীদ জায়ানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০২২, ১১:১২ অপরাহ্ন / ৬৯
গোপালগঞ্জে শহীদ জায়ানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিমের আদরের নাতি, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব শেখ ফজলে ফাহিম এবং তার সহোদর বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের আদরের ভাগ্নে জায়ান চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সাবেক সফল ভাইস-চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবুর আয়োজনে বৃহস্পতিবার (২১ এপ্রিল) গোপালগঞ্জ কোর্ট জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে কোর্ট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. হাফিজুর রহমান পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে শহীদ জায়ান চৌধুরীর রুহের মাগফিরাত কামনায়, গোপালগঞ্জের মাটি ও মানুষের প্রিয় নেতা, বারবার নির্বাচিত গোপালগঞ্জ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি ও তাঁর পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় ব্যাংকপাড়ার সাবেক ছাত্র নেতা শেখ শামীম, সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, কোর্ট মাদ্রাসার এতিম শিক্ষার্থী ও রোজাদার ব্যক্তিবর্গ ও জেলায় বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।