• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫১ অপরাহ্ন

গোপালগঞ্জে র‍্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২২, ৯:১০ অপরাহ্ন / ২৬
গোপালগঞ্জে র‍্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষে গোপালগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আসক) ফাউন্ডেশন গোপালগঞ্জ জেলা কমিটির আয়োজনে শনিবার (১০ ডিসেম্বর) বেলা ১১টায় আসক গোপালগঞ্জ কমিটির সভাপতি সহযোগী অধ্যাপক গোলাম মোস্তফা -এর নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাব গোপালগঞ্জে ফিরে শেষ হয়।

পরে আসক গোপালগঞ্জ কমিটির সভাপতি, সহকারী অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আসক ফাউন্ডেশন গোপালগঞ্জ -এর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,
সহ-সভাপতি আক্তার সিকদার, এম এইচ নান্নু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আল আমিন সিকদার কটু, আইন সম্পাদক এ্যাড. মাহাবুবুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক মুসলিমা জান্নাতুল তানিয়া প্রমুখ। এসময় ডা. আনিসুজ্জামান, এস এম হুমায়ূন আছাব চৌধুরী, জামান এস্কেন্দার আলী, শাহীন, আসমা, নজরুল, পলি, লুনা ও হেলেনা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দরা দিবসটির তাৎপর্য উল্লেখ করে বলেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আসক) ফাউন্ডেশন, গোপালগঞ্জ জেলা কমিটি বিগত ১০ বছর যাবত মানবাধিকার বঞ্চিতদের পাশে থেকে তাদের জন্য নিঃস্বার্থভাবে বিনা পয়সায় নিরলসভাবে কাজ করে চলেছে। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দ।