• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জে মোটর সাইকেলে এসে ভ্যান চুরি, অত:পর গণধোলাই দিয়ে পুলিশে


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৩, ৫:৪৫ অপরাহ্ন / ৬২
গোপালগঞ্জে মোটর সাইকেলে এসে ভ্যান চুরি, অত:পর গণধোলাই দিয়ে পুলিশে

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে দুই লাখ বিশ হাজার টাকার মোটর সাইকেল চড়ে এসে কাঁচামাল ব্যবসায়ীর ভ্যান চুরি করেছে এক যুবক। পরে আবার এসে মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় সিসিটিভি ফুটেজ দেখে সেই যুবককে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা।

শনিবার রাতে এমন ঘটনা ঘটেছে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারে। পরে সেই যুবককে গনধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মুনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃত যুবক রাজু হাওলাদার (১৯) বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে। তাকে রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।

পাটগাতী বাজার বনিক সমিতি সুত্রে জানা যায়, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া গ্রামের কৃষ্ণপদ মন্ডল ব্যাটারিচালিত ভ্যানে কাঁচামাল নিয়ে এসে পাটগাতী বাজারে ব্যবসা করেন। শনিবার দুপুরে রাস্তার পাশে ভ্যানটি রেখে বেচাকেনা শুরু করেন। বেচাকেনা শেষ করে রাত ৮ টার দিকে সেখানে গিয়ে দেখেন তার ভ্যানটি নেই। পরে পাটগাতী বাজার বনিক সমিতিকে বিষয়টি জানালে তারা সিসিটিভি পর্যবেক্ষণ করে দেখেন ভ্যানটি এক যুবক চুরি করেছে।

সিসিটিভিতে দেখা যায়, শনিবার সন্ধ্যার আগে রাজু নামের ঐ যুবক এপাচি আরটিআর ১৬০-4V মডেলের একটি মোটর সাইকেলে চড়ে বাজারে আসেন। মোটর সাইকেলটি রাস্তার পাশে থামিয়ে এদিক ওদিক ঘোরাঘুরি করতে থাকে। একসময় সেই ভ্যানে উপর বসে মোবাইলে কথা বলতে থাকেন ও ভ্যানটি চালিয়ে বাজার থেকে চলে যায়। পরে সিসিটিভি দেখে চোর সনাক্ত করা হয়। অনেকক্ষণ পর সেই যুবক তার মোটর সাইকেল নিতে আসলে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

কাঁচামাল ব্যবসায়ী কৃষ্ণ মন্ডল বলেন, প্রতি শনি ও মঙ্গলবার টুঙ্গিপাড়ার পাটগাতী বাজারে বসা হাঁটে ভ্যানে করে কাঁচামাল নিয়ে এসে বেচাকেনা করি। বেচাকেনা শেষে গিয়ে দেখি আমার ভ্যানটি নেই। পরে সিসিটিভি দেখে চোরকে শনাক্ত করা হয়। ঘন্টাখানেক পরে চোর তার মোটরসাইকেল নিতে আসলে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয়া হয়। তবে এখনো ভ্যানটি ফেরত পাইনি।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মুনসুর বলেন, এ ঘটনায় ভুক্তভোগী কৃষ্ণ মন্ডল থানায় কোন অভিযোগ দেয়নি। তবে চোরকে রাতে থানায় নিয়ে আসার পর আজ রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।