• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন

গোপালগঞ্জে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের জেরে প্রতিবাদ জানিয়েছেন আ. লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন


প্রকাশের সময় : মে ৩১, ২০২২, ৯:০৫ অপরাহ্ন / ৮০
গোপালগঞ্জে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের জেরে প্রতিবাদ জানিয়েছেন আ. লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেনের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের জেরে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন তিনি। মঙ্গলবার (৩১ মে) এক লিখিত বক্তব্য পাঠ করে তিনি এ প্রতিবাদ জানান।

ঘটনার সত্যতা নিরুপনে জানা যায় গত ২৯ ও ৩০ মে একটি অন লাইন নিউজ পোর্টাল www.newsabtv. com ও দৈনিক আমাদের কন্ঠ পত্রিকায় প্রকাশিত মো.মোক্তার হোসেনের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে প্রতিয়মান হয়।

জমি দখল, অনৈতিকতা, হিন্দু সম্প্রদায়ের ওপর অত্যাচার ও নির্যাতন, লাঠিয়াল বাহিনী, এমন সব উদ্ভট, কাল্পনিক ও মিথ্যা ভাষার প্রয়োগে সংবাদটি প্রকাশ করেছেন সাদিকুর রহমান শাহীন মুন্সী নামের এক সাংবাদিক।

পরিবেশিত সংবাদের স্বাক্ষী খোকন ঢালি বলেন, ওই সাংবাদিক মিথ্যা ও বানোয়াট ভাবে আমার নাম দিয়েছে।আমি মোক্তার হোসেনের নামে কিছুই বলিনি। তাছাড়া মোক্তার ভাই ওই লেখার সাথে মোটেই জড়িত নন। ওই সাংবাদিক সব মিথ্যা বানোয়াট কথা লিখেছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এর আগে বিষয়টি নিয়ে সোমবার (৩০ মে) বিকালে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলামের উদ্যোগে সকল সাংবাদিকদের সমন্বয়ে একমত বিনিময় সভায় ঐ সংবাদিক সাদিকুর রহমান শাহীন মুন্সীকে সংবাদের সত্যতা প্রমাণে জিজ্ঞাসা করলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি। ফলে উপস্থিতি সকল সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেনের বিরুদ্ধে এমন মিথ্যা ও বানোয়াট লেখনীর জন্য গভীর দুঃখ প্রকাশ করেন এবং সাংবাদিক শাহীন মুন্সীর বিরুদ্ধে দাপ্তরিক আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।