• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে মটরসাইকেলের কিস্তির টাকা চাওয়ায় ২ যুবককে কুপিয়ে আহত করার অভিযোগ


প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ১১:৫৯ অপরাহ্ন / ৭৪
গোপালগঞ্জে মটরসাইকেলের কিস্তির টাকা চাওয়ায় ২ যুবককে কুপিয়ে আহত করার অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে মটরসাইকেলের কিস্তির টাকা চাওয়ায় ২ যুবককে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। আজ বুধবার (১৩ জুলাই) বিকালে শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শহরের ঘোষেরচর এলাকার রমিম মোল্লা ও হিরোসী শেখ তাদের কর্মস্থল নাফিসা মটরস এর কিস্তির টাকা আনতে বঙ্গবন্ধু সড়কের নদীর পারে যায়। অপরদিকে আগে থেকে ওৎ পেতে থাকা দেনাদার শহরের মোহাম্মাদ পাড়া এলাকার মতোর্জা মাস্টারের পুত্র মো. আদনান গং অস্ত্রসস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে রমিম মোল্লা ও হিরোসী শেখ মারাত্নক আহত হয়ে মাটিতে লুটিয়ে পরে। পরে স্থানীয় লোকজন ধেয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত স্থান ত্যাগ করে। পরে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে নাফিসা মটরসের কর্মকর্তা রিয়াদ হোসেন জানান, কয়েক মাস আগে মোহাম্মদপাড়া এলাকার মতোর্জা মাস্টারের পুত্র মো. আদনান আমাদের শো-রুম থেকে একটি মটর সাইকেল কিস্তিতে ক্রয় করে। রমিম মোল্লা ও হিরোসী শেখ আদনানের কাছে কিস্তির টাকা চায়। কিস্তির টাকা নিতে বঙ্গবন্ধু সড়কে (লঞ্চঘাট) নদীর পারে আসতে কল করে তাদের ডেকে নিয়ে আদনান তার দলবল নিয়ে তাদের ওপর ধারালো অস্ত্র-সস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। বর্তমানে তারা আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।