• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

গোপালগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জেল জরিমানা


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২৪, ৫:৫২ অপরাহ্ন / ৫৩
গোপালগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জেল জরিমানা

গোপালগঞ্জ থেকে শাবনুর খানমঃ নবগঠিত স্বাস্থ্য মন্ত্রীর নির্দেশনা আনুযায়ী সারাদেশে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানের অংশ হিসেবে গোপালগঞ্জে আজ বেলা ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত র্যব-৬ এর ভাটিয়া পাড়া ক্যাম্পের ইনচার্জ লেঃ কর্নেল মো, রাসেল আহমেদ এই অভিযান পরিচালনা করেন।নির্বাহী ম্যজিস্ট্রেট শপথ বৈরাগীর সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয় ।

এ সময় শহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার, ফামেসী ও সেন্টাল হাসপাতালকে জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক। বিভিন্ন অপরাধে সন্ধানী ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, নিউ আনন্দলোক ডায়াগনস্টিকে ১০ হাজার টাকা, পদ্মা ডায়াগনস্নাটিকে ১০ হাজার টাকা, সেন্টাল হাসপাতালকে ১০ হাজার টাকা ও মিলন ফামেসীকে মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন ওষুধ রাখার অপরাধে ২০ হাজার টাকা জেল জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচার শপথ বৈরাগী।

প্রত্যেক প্রতিষ্ঠানকে ৭ দিনের মধ্যে যাবতীয় নিয়ম নীতি না মানলে বন্ধ করে দেওয়া হবে বলে জানান ভ্রাম্যমান আদালতের বিচারক।

এ বিষয়ে গোপালগঞ্জে র্যব-৬ ভাটিপাড়া ক্যাম্প ইন চার্জ মোঃ রাসেল আহমেদ বলেন, অনিয়মের বিরুদ্ধে বাংলাদেশ র‍্যাপিট অ্যাকশন ব্যাটালিয়ন কাজ করে যাবে।