• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৩ অপরাহ্ন

গোপালগঞ্জে বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সহ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ৩:০৩ অপরাহ্ন / ১৯
গোপালগঞ্জে বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সহ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ মহান বিজয় দিবস -২০২২ উদযাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর রাত ১২ টা ১ মিনিটে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে এবং দিনের সূচনা লগ্নে গোপালগঞ্জ শেখ কামাল স্টেডিয়াম সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের বেদীতে পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জের সর্বস্তরের মানুষ।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু সহ ‘৭৫ -এর ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার দায়িত্ব প্রাপ্ত সাবেক সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার, গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলমের নেতৃত্বে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর নেতৃত্বে গোপালগঞ্জ বিচার বিভাগ, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম -এর নেতৃত্বে জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবুদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মুশফিকুর রহমান লিটন, দপ্তর সম্পাদক ইলিয়াস হকের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী আতিয়ার রহমান ও প্রধান নির্বাহী কর্মকর্তা দেব প্রসাদ পালের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, পৌর মেয়র শেখ রকিব হোসেনের নেতৃত্বে গোপালগঞ্জ পৌরসভার কাউন্সিলর, প্রকৌশলী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলের নেতৃত্বে টুঙ্গিপাড়া পৌরসভার কাউন্সিলর, প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কিউ. এম. মাহাবুবের নেতৃত্বে শিক্ষক, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. জাকির হোসেনের নেতৃত্বে অন্যান্য চিকিৎসক, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা.অসিত কুমার মল্লিকের নেতৃত্বে অন্যান্য চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো.ওহিদ আলম লস্কারের নেতৃত্বে অন্যান্য শিক্ষক, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, গণপূর্ত গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ আবু হানিফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো.মশিউর রহমান ও নির্বাহী প্রকৌশলী মো.কামরুল হাসানের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী,কর্মকর্তা-
কর্মচারীবৃন্দ, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো.এহসানুল হক ও সিনিয়র সহকারী প্রকৌশলী মো.হাবিবুর রহমানের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ ও নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেনের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুর রহমানের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো.ফয়েজ আহমেদের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকারের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী কে. এম. হাসানুজ্জামানের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী আমিনুর রহমানের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, গোপালগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আশিষ কুমারের নেতৃত্বে অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, গোপালগঞ্জ জেলা কারাগারের সুপার মো.ওবায়দুর রহমানের নেতৃত্বে অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা’র নেতৃত্বে ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা, বিএমএ গোপালগঞ্জ জেলা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোপালগঞ্জ জেলা সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এছাড়াও দিবসটি উপলক্ষে মুকসুদপুর, কাশিয়ানী, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।