• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

গোপালগঞ্জে বিচার বিভাগীয় সম্মেলন -২০২২ অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুন ১৮, ২০২২, ৮:৫১ অপরাহ্ন / ৮৭
গোপালগঞ্জে বিচার বিভাগীয় সম্মেলন -২০২২ অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ্ন পূরণ এবং সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠায় বিচারাধীন মামলার জট দ্রুত নিস্পত্তির মাধ্যমে হ্রাস করার লক্ষে গোপালগঞ্জে বিচার বিভাগীয় সম্মেলন -২০২২ অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে আজ শনিবার (১৮ জুন) সকাল ১০ টায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিচার বিভাগীয় এ সম্মেলনে সভাপতিত্ব করেন সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে।

সিনিয়র সহকারী জজ মেহেদী হাসান ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়ের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, বিশেষ পিপি এ্যাড.রনজিৎ কুমার বাড়ৈ, পিপি এ্যাড. সুভাষ চন্দ্র জয়ধর, জিপি এ্যাড. দেলোয়ার হোসেন সরদার, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. এম জুলকদর রহমান, সভাপতি এ্যাড. সুনিল কুমার দাস, গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ অসিত কুমার মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, জেলা সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দিন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলাও দায়রা জজ) হায়দার আলী খন্দকার।

বক্তারা গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর বলিষ্ঠ নেতৃত্বে জেলায় ন্যায় বিচার প্রতিষ্ঠায় এবং বিচারাধীন মামলার জট দ্রুত কমাতে তার ভূয়সী প্রশংসা করেন। পরে অনুষ্ঠানের সভাপতি সিনিয়র জেলা ও দায়রা জজ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান।

এ সময় গোপালগঞ্জ জেলা জজশীপ ও জেলা ম্যাজিস্ট্রেসী’র বিভিন্ন পর্যায়ের বিচারকগণ, জেল সুপার মো. ওবায়দুর রহমান, জেলা বিচার বিভাগের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।