মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন



গোপালগঞ্জে বনায়নের গাছ কাটার প্রতিবাদ করায় শিক্ষককে কুপিয়ে জখম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৭৩ Time View

কোটালীপাড়া(গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা বনায়নের গাছ কাটার প্রতিবাদ করায় এক শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মৃনাল কান্তি বিশ্বাস(স্বপ্নিল) নামে এক ব্যাবসায়ীর বিরুদ্ধে। উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের লাটেঙ্গা গ্রামের এই ঘটনা ঘটেছে।

ঘটনাস্থল থেকে শিক্ষক নিরঞ্জন ওঝাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।এছাড়াও তিনি কোটালীপাড়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, লাটেঙ্গা গ্রামের সাবেক সেনা সদস্য বিধান বিশ্বাসের ছেলে মৃনাল কান্তি বিশ্বাস (স্বপ্নিল) তার বাড়িতে যেতে একটি রাস্তা নির্মান করে কিন্তু সামাজিক বনায়নের একটি সরকারি গাছ সেই রাস্তার প্রতিবন্ধকতা সৃষ্টি করলে মৃনাল বিশ্বাস অবৈধ ভাবে রাতের আধারে গাছটি কেটে ফেলে। এই ঘটনায় সামাজিক বনায়নের উপকারভোগী ভাংগার হাট হয়ে তুলসী বাড়ি লখন্ডা বনায়নের সাধারন সম্পাদক ও স্কুল শিক্ষক নিরঞ্জন ওঝা জিজ্ঞাসাবাদ করতে গেলে মৃনাল কান্তি বিশ্বাস(স্বপ্নিল), ক্ষিপ্ত হয়ে নিরঞ্জন ওঝা ও কমিটির অন্য দুই সদস্য সত্যবান মৃধা, বাদল বাড়ৈর উপরে দেশীর অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় এবং তাদের গুরুতর জখম করে। হামলার ঘটনায় আহত শিক্ষকের স্ত্রী বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এই বিষয়ে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যাবস্থা গ্রহন করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin