• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ


প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ৩:২০ অপরাহ্ন / ৬৩
গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তাঁর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কায্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষে সাড়ে ১৪ হাজার দুঃস্থ মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ করেন প্রধান অতিথি বাগেরহাট-১ সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

এ সময় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারি-২ গাজী হাফিজুর রহমান লেকু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো.বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারন সম্পাদক আয়নার হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে নিজের সম্মানীর টাকা থেকে পৌর এলাকার ১৬৮ টি মসজিদের ঈমাম ও মোয়াজ্জিনকে ঈদ উপহার প্রদান করলেন গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন।

রোববার সকাল ১১ টায় পৌর সভার শেখ সেলিম মিলনায়তনে ৩৩৬ জন ঈমাম ও মোয়াজ্জিনকে ২ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ৭২ হাজার টাকা ঈদ উপহার প্রদান করেন। এ সময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান সহ কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। ঈদের আগে পৌর মেয়রের কাছ থেকে ঈদ উপহার পেয়ে খুশি ঈমাম মোয়াজ্জেনগণ।

এরআগে, গত ১২ এপ্রিল পৌর মেয়র শেখ রকিব হোসেন পৌরসভার স্বল্প বেতনের ১২৪ জন পরিচ্ছন্নতা কর্মিকে ৫ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ২০ হাজার প্রদান করেন ঈদ উদযাপনের জন্যে। এ নিয়ে তিনি মোট ১২ লক্ষ ৯২ হাজার টাকা ঈদ উপহার প্রদান করলেন।