• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধাসহ নিহত ২


প্রকাশের সময় : মে ৫, ২০২৩, ১২:০০ অপরাহ্ন / ৪১
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধাসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন বীর মুক্তিযোদ্ধাসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া ও মুকসুদপুর উপজেলার রিশাতলা নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হলেন, জেলার কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের মৃত ইসমাইল মোল্লার ছেলে বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন (৭৫) ও ফরিদপুর জেলার সালথা উপজেলার চর বাগরাইল গ্রামের মৃত নালা কারিগরের ছেলে আজিজুল কারিগর (৫২)।

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার এসআই সিরাজুল ইসলাম জানান, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খুলনা যাওয়ার জন্য রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানীর ঘোনাপাড়া বাস স্ট্যান্ডে আসেন। খুলনাগামী বিএমএস পরিবহনের একটি বাসকে দাঁড়ানোর জন্য ইশারা দেন। বাসটি ওই স্থানে গতি কমালে বীর মুক্তিযোদ্ধা বাসের ধাক্কায় আহত হন। পরে তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যা হাসপাপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মেয়ে নার্গিস আক্তার বাদী হয়ে রাতেই হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘাতক বাসটি আটক ও বাসের চালক শাহ আলমকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বীর মুক্তিযোদ্ধার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে ফরিদপুর জেলার ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আল মামুদ জানান, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের রিশাতলা নামক স্থানে নছিমন ও অজ্ঞাত বাসের সংঘর্ষে নছিমন যাত্রী আজিজুল কারিগর ঘটনাস্থলেই নিহত হন। আজিজুল কারিগর নছিমনে করে ভাঙ্গা যাচ্ছিলেন। আবেদনের প্রেক্ষিতে আজিজুলের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।