• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা


প্রকাশের সময় : মার্চ ৯, ২০২৪, ৭:০২ অপরাহ্ন / ৬০
গোপালগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জ জেলা পুলিশ।

কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী বীর পুলিশ সদস্যদের আত্মত্যাগকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে গোপালগঞ্জ জেলা পুলিশের আয়োজনে শনিবার সকাল ১০ টায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালন করা হয়েছে।

এ লক্ষ্যে গোপালগঞ্জ পুলিশ লাইন্সে মেমোরিয়াল স্মৃতি স্তম্ভে গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্যে গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম। পুস্পস্তবক অর্পণ শেষে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এরপর গোপালগঞ্জ পুলিশ লাইন্স ড্রিল শেডে পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ( প্রশাসন ও অর্থ) মোহাম্মদ লুৎফুল কবির চন্দন), অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ( ক্রাইম এন্ড অপস) কাজী মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম,সিনিয়র সহকারী পুলিশ সুপার (মুকসুদপুর সার্কেল) মো: কামরুজ্জামান, সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. শফিকুল ইসলাম, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমানসহ গোপালগঞ্জের সকল পুলিশ ইউনিটের সিনিয়র অফিসার-ফোর্সবৃন্দ ও কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের সম্মানিত পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪-এ আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন ও জননিরাপত্তায় কর্তব্যরত অবস্থায় গোপালগঞ্জ জেলা এলাকার জীবন উৎসর্গকারী ৬৫ জন পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা উপহার প্রদান করা হয়েছে।