• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

গোপালগঞ্জে নিখোঁজের একদিন পর সাংবাদিক পুত্রের লাশ উদ্ধার


প্রকাশের সময় : মে ১৪, ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন / ৩৯
গোপালগঞ্জে নিখোঁজের একদিন পর সাংবাদিক পুত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিখোঁজের একদিন পর নদীর পাড় থেকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ তপু শেখের ছেলে আরমান শেখের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ মে) বিকালে উপজেলার দাড়িয়ারকুল নদীর পাড় থেকে তার লাশটি উদ্ধার করা হয়। এর আগে গত শনিবার (১১ মে) নিখোঁজ হয় আরমান।নিহত ইজিবাইক চালক আরমান শেখ টুঙ্গিপাড়া উপজেলার বর্ণি ইউনিয়নের মুন্সিরচর গ্রামের সাংবাদিক তপু শেখের ছেলে।

টুঙ্গিপাড়া থানার ওসি খন্দকার আমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রতিদিনের মত শনিবার (১১মে) সকালে ইজিবাইক নিয়ে বের হয় আরমান। ওই দিন দুপুর ২ টার দিকে সর্বশেষ তার স্ত্রীর সাথে মোবাইলে কথা হয়। তারপর থেকে পরিবারের কেউ আরমানের সাথে যোগাযোগ করতে পারেনি। এরপর গত রোববার (১২ মে) বিকালে স্থানীয়রা দাড়িয়ারকুল নদীর পাড়ে লাশটি দেখে থানায় খবর দেন। তখন পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

ওসি আরও বলেন, মৃত ইজিবাইক চালকের মাথায় ও থুতনির নিচে ধারালো অস্ত্র দিয়ে জখমের চিহ্ন পাওয়া গেছে। ইজিবাইকটি এখনো নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে গোপালগঞ্জের বিভিন্ন উপজেলায় একের পর এক হত্যাকাণ্ড বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করছেন সাধারণ জনগণ। খুনিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তারা।