• ঢাকা
  • শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৭:২৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে দৈনিক কালবেলার প্রথম বর্ষপূর্তি পালন


প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২৩, ১০:৩৮ অপরাহ্ন / ৬৫
গোপালগঞ্জে দৈনিক কালবেলার প্রথম বর্ষপূর্তি পালন

শহিদুল ইসলাম, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দৈনিক কালবেলার প্রথম বর্ষপূর্তি পালন করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় গোপালগঞ্জ প্রেসক্লাব চত্বরে আলোচনা সভা, কেক কাটা, আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত দৈনিক কালবেলার বর্ষপূর্তির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান। দৈনিক কালবেলার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি ও গোপালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জুবায়ের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোপালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোজাম্মেল হোসেন মুন্না, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এবং এনটিভির গোপালগঞ্জের স্টাফ রিপোর্টার মাহবুব হোসেন সারমাত, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি আজিজুর রহমান রনি, মাই টিভি টিভির গোপালগঞ্জ প্রতিনিধি আরিফুল হক, সাংবাদিক বুলবুল আহমেদ, মিজানুর রহমান মানিক, বেগ সেলিম রেজা, কাজী মাহমুদ, মনির মোল্লা প্রমূখ।

পরে বর্ষপূর্তির কেক কাটেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিরা। এরপর প্রেসক্লাবের সামনে সড়কে বের করা হয় আনন্দ শোভাযাত্রা। এ শোভাযাত্রায় প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ অংশ নেন।