• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

গোপালগঞ্জে দুই শতাধিক এতিম শিশুদের সাথে নিয়ে জেলা আইডিইবি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০২৪, ৯:৪৩ অপরাহ্ন / ২১
গোপালগঞ্জে দুই শতাধিক এতিম শিশুদের সাথে নিয়ে জেলা আইডিইবি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ গোপালগঞ্জের স্বনামধন্য মুসলিম এতিমখানার প্রায় দুই শতাধিক এতিমদের সাথে নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে আইডিইবি গোপালগঞ্জ জেলা শাখা।

এ লক্ষ্যে বুধবার (৩ এপ্রিল) আছর নামাজ আদায়ের পর গোপালগঞ্জের মুসলিম এতিমখানায় এতিম শিশুদের সাথে নিয়ে পবিত্র রমজান মাসের ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় আইডিইবি গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি বিএম ইছানুল কবির ও সাধারণ সম্পাদক মোঃ আবদুল হালিম খান সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং মুসলিম এতিমখানায় হেফ্জ বিভাগে অধ্যায়নরত অন্যান্য শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য প্রতিবারের ন্যায় এবার ঘটা করে ইফতারের আয়োজন না করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মতে এতিমদের সাথে নিয়ে গোপালগঞ্জ আইডিইবি ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ইফতারের পূর্বে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে ‘৭১-এর মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল শহীদের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা সহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।