• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

গোপালগঞ্জে তীব্র গরমে পানি হাতে শহরের রাস্তায় পুলিশ সুপার আল-বেলী আফিফা 


প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪, ৬:০২ অপরাহ্ন / ১২৩
গোপালগঞ্জে তীব্র গরমে পানি হাতে শহরের রাস্তায় পুলিশ সুপার আল-বেলী আফিফা 

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে প্রচন্ড তাপদাহে (৪০° ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রায়) দিনমজুর, গাড়ির ড্রাইভার, খেটে খাওয়া মানুষ, পথচারী, অটো, ভ্যান ও রিক্সা চালকদের সেবায় পানি ও খাবার স্যালাইন হাতে শহরের বিভিন্ন সড়কে গোপালগঞ্জ পুলিশ সুপার আল-বেলী আফিফা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট, ট্রাফিক পুলিশ বক্স ও ঢাকা -খুলনা মহাসড়কের পুলিশ লাইনে পুলিশ বক্সের পাশে দিনমজুর, পথচারী, রিক্সাচালকদের হাতে এ সকল পানি ও খাবার স্যালাইন নিজ হাতে তুলে দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার আল-বেলী আফিফা গণমাধ্যমকে বলেন, এই তীব্র গরমে যারা কাজ করছেন দিনমজুর, রিক্সাওয়ালা, অটো চালক ও আমাদের ট্রফিক পুলিশ তাদের সহমর্মিতা জানানো এবং ওদের পাশে থাকার জন্য আমাদের এ উদ্যোগ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুর কবির চন্দন, অতিরিক্ত পুলিশ সুপার উখিংমে, অতিরিক্ত পুলিশ (ডিএসবি) কাজী মোহাম্মদ মাহাবুব, সহকারী পুলিশ সুপার মোঃ শফিকুল ইসলাম, গোপালগঞ্জ সদর থানার ওসি তদন্ত হারুন অর রশিদ, ট্রাফিক সার্জেন্ট কামরুল ইসলাম, জেলা পুলিশ, ডিবি পুলিশ, থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের সদস্য সহ জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।