• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত : বাস ভাদে পড়ে আহত-৩০


প্রকাশের সময় : মে ৮, ২০২৩, ২:৫২ অপরাহ্ন / ৪০
গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত : বাস ভাদে পড়ে আহত-৩০

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর তিন বন্ধু নিহত হয়েছে। এছাড়া মাঝিগাতীতে বাস খাদে পড়ে ৩০ জন আহত হয়েছে।

রোববার গভীর রাত ১ টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর ও আজ সোমবার (০৮ মে) গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের মাঝিগাতিতে এসব দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ ও ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার স.ম আরিফুল হক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার ছুটফা গ্রামের শোকর শেখের ছেলে জামি শেখ (১৭), একই গ্রামের শুকুর সরদারের ছেলে হাসান সরদার (১৮) ও ডবলু শেখের ছেলে তাজিম শেখ (১৬)।

ওসি জাবেদ মাসুদ ও ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার স.ম আরিফুল হক জানান, জেলা শহর থেকে মোটরসাইকেলে করে ৩ বন্ধু জামি শেখ, হাসান সরদার ও তাজিম শেখ গ্রামের বাড়ি ছুটফা ফিরছিল। এসময় মোটর সাইকেলটি ঢাকা খুলনা মহাসড়কের সদর উপজেলার সোনাশুরে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি মহাসড়কের পাশে খাদে ছিটকে পড়লে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই জামি শেখ নিহত হয়।

পরে খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে মারাত্মক আহত হাসান ও তাজিমের অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে তারা মারা যায়। এ ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে, কোটালীপাড়া উপজেলার পয়সারহট থেকে যাত্রী নিয়ে একটি লোকাল বাস গোপালগঞ্জ আসছিল। এসময় লোকাল বাসটি ঘটনাস্থলে পৌঁছালে অপর একটি যাত্রীবাহী বাস সাইজ নিতে চাপ দিলে সড়কের পাশে খাঁদে পড়ে যায়। এতে বাসের অন্তত ৩০ যাত্রী আহত হন। পরে খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। মারাত্মক আহত ১৪জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।