• ঢাকা
  • সোমবার, ০৫ Jun ২০২৩, ১১:১৯ অপরাহ্ন

গোপালগঞ্জে জাল টাকাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ


প্রকাশের সময় : মে ৩, ২০২৩, ১২:২২ পূর্বাহ্ন / ২২
গোপালগঞ্জে জাল টাকাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে জাল টাকা সহ মো. রিপন মোল্যা (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পুঁইশুর ইউনিয়নের দেবাশুর গ্রামের মো. মুনসুর মোল্যার ছেলে ও গোপালগঞ্জ শহরের বাগচি বাড়ি কমিশনার রোডের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাতে গোপালগঞ্জ বিসিক শিল্প নগরী এলাকার মেসার্স ভাই ভাই বেকারী এন্ড বিস্কুট ফ্যাক্টরীতে ভাংতি পাঁচ হাজার টাকা (৫০ টাকার নোট) নিয়ে জাল পাঁচ হাজার টাকা দিয়ে মোটরসাইকেল নিয়ে দ্রুত সটকে পড়ে। পরে জাল টাকা টের পেয়ে উক্ত বেকারীর ম্যানেজার মো. বাবুল হোসেন ও পান্নু শেখ উক্ত মোটরসাইকেলের পিছু ধাওয়া করে রিপন মোল্লাকে প্রেসক্লাব গোপালগঞ্জের সামনে থেকে নিয়ে পুনরায় বিসিক শিল্পনগরীর ওই বেকারীতে নিয়ে আসে। পরে খবর পেয়ে গোপালগঞ্জ সদর থানার এস আই ওবায়দুর রহমান ঘটনা স্থলে এসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাল টাকা ভাঙ্গানোর বিষয়টি সে স্বীকার করে।

এ সময় তার পরিহিত শার্ট ও প্যান্ট তল্লাশি করে আরো ৬ হাজার ২ শত জাল টাকা সহ মোট ১১ হাজার ২ শত জাল টাকা (দুইশত, পাঁচশত ও একহাজার টাকার নোট) হিরো গ্ল্যামার লাল রঙের স্বল্প ব্যবহৃত একটি আনরেজিস্ট্রার্ড মোটরসাইকেল, একটি স্মার্ট ফোন ও নগদ ২৮ শত আসল টাকা জব্দ সহ তাকে থানায় নিয়ে যান। মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।