• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

গোপালগঞ্জে জায়গা জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণ চেষ্টা মামলা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন / ৫১
গোপালগঞ্জে জায়গা জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণ চেষ্টা মামলা

শাবনুর খানম, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর উপজেলার উরফি ইউনিয়নে জায়গা জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে শিশু মেয়েকে সাজিয়ে ধর্ষণ চেষ্টা মামলা করেছে পিতা শাহিন মুন্সী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়নের উরফি গ্রামের পশ্চিম পাড়ার চান মিয়া মুন্সির ছেলে শাহিন মুন্সীর নিজ স্কুল পড়ুয়া ৮ বছরের মেয়েকে সাজিয়ে জায়গা জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন পিতা শাহিন মুন্সি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে সর্ব মহলে চলছে আলোচনা সমালোচনার ঝড়।একটাই আলোচনা নিঃস্বার্থ হাসিল করতে গিয়ে নিজের মেয়েকে সাজিয়ে ধর্ষণ চেষ্টা মামলা দেয়া হয়েছে ৭০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে।

গত ইংরেজি ০১/০৮/২৩ ইং তারিখে মঙ্গলবার
সকাল ৭ টার দিকে শশা বাড়িয়া গ্রামের শহর শেখের বাড়ির উত্তর পাশে ফাঁকা রাস্তার উপর ৭০ বছরের বৃদ্ধা কালু মুন্সির বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করেছেন পিতা শাহিন মুন্সি।
এ ঘটনায় আমার পিতা ৭০ বছরের বৃদ্ধা কালু মুন্সি মিথ্যা ঘটনায় লজ্জায় আত্মহত্যা করতে পারে বলে জানিয়েছে তার মেয়ে শারমিন বেগম।

এ বিষয়ে ইউনিয়নের মহিলা সংরক্ষিত আসনের ওয়ার্ড চেয়ারম্যান শেফালী বেগম জানান, কালু মুন্সির সঙ্গে শাহিন মুন্সির জায়গা জমি নিয়ে প্রায় ৩০ বছর ধরে বিরোধ চলছে। এর জের ধরে শাহিন মুন্সি তার শিশু মেয়েকে দিয়ে মিথ্যা মামলার নাটক সাজিয়ে ৭০ বছরের বৃদ্ধার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা দিয়েছেন। তিনি আরো বলে, এ ঘটনায় আমরা লজ্জিত যে নিজ স্বার্থ হাসিল করার জন্য নিজ মেয়েকে দিয়ে এত নোংরা কাজ মানুষ করতে পারে শাহিন মুন্সী হলো একটি উদাহরণ।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম জানান, শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগের একটি মামলা গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আমাকে দিয়েছেন। মামলাটি তদন্ত চলমান রয়েছে।