• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৩ অপরাহ্ন

গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ২৩, ২০২২, ৪:৪১ অপরাহ্ন / ৯৭
গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

“নিরাপদ মাছে ভরবো দেশ…বঙ্গবন্ধুর বাংলাদেশ” -এ প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (২৩ জুলাই) গোপালগঞ্জ জেলা মৎস্য অফিসের সম্মেলন কক্ষে জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে মৎস্য সপ্তাহ (২৩- ২৯ জুলাই) অনুষ্ঠিত হয়। জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ বৈরাগীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ অংশগ্রহণ করেন।

জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ বৈরাগী বলেন, ” নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” -এ প্রতিপাদ্য বাস্তবায়নের লক্ষ্যে আগামী ২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত জেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। এছাড়াও তিনি মৎস্য সম্পদ রক্ষার্থে বিভিন্ন ধরনের পদক্ষেপ অব্যাহত রেখেছেন বলে জানান।

এ সময় জেলা মৎস্য দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক এটিএম তৌফিক মাহমুদ, দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক এস এম আশিকুর রহমান, সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সোহেল মো. জিল্লুর রহমান রিগান, দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন কর্মকর্তা আসলাম হোসেন শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।