• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:১৪ অপরাহ্ন

গোপালগঞ্জে চাঞ্চল্যকর রানা মোল্লা হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২২, ৬:১৪ অপরাহ্ন / ৯৯
গোপালগঞ্জে চাঞ্চল্যকর রানা মোল্লা হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে চাঞ্চল্যকর রানা মোল্লা হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির (ফাঁসির) দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে কাঠি ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

আজ মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১০ টায় গোপালগঞ্জ-পয়সার হাট মহাসড়কের কাঠি বাজার নামক স্থানে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে ইউনিয়নবাসী ও নিহতের স্বজনেরা। প্রায় দুই ঘণ্টাব্যাপি চলমান এ কর্মসূচিতে অংশ নেওয়া সাধারণ জনগণ বলেন, এনজেল শেখ, বদরুল সরদার, বোরহান শেখ, ইমরান শেখ হেলাল শেখ, হাচিব শেখ গং -এরা গত রোববার (২৪ জুলাই) রানা মোল্লাকে প্রকাশ্য দিবালোকে এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যা করে ভিডিও করে।

এরআগেও তারা একাধিকবার কাঠি ইউনিয়নের সাধারণ জনগণের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে একাধিক মানুষকে পঙ্গু করে দিয়েছে। ওদের অনেক অর্থ-বিত্ত রয়েছে। আইনের ফাঁকফোকর দিয়ে তারা বেরিয়ে ধারাবাহিকভাবে এ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এই সন্ত্রাসীদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানাচ্ছি। যেন আর কোন রানা মোল্লাকে অকালে প্রাণ দিতে না হয়।

এদিকে মানববন্ধন উপলক্ষে সড়কে প্রচুর লোকসমাগম হওয়ায় ওই এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসীর উদ্দিনের তৎপরতায় যানজটের অবসান ঘটে এবং যানচলাচল স্বাভাবিক হয়। হত্যাকান্ডের বিষয়ে ওসি নাসীর উদ্দিন আমাদের প্রতিনিধিকে জানান, রানা মোল্লা হত্যাকান্ডে থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।