• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

গোপালগঞ্জে চাঞ্চল্যকর বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলার অন্যতম আসামী গ্রেপ্তার


প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৩, ৪:০২ অপরাহ্ন / ৬৯
গোপালগঞ্জে চাঞ্চল্যকর বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলার অন্যতম আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার চাঞ্চল্যকর বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখ হত্যা মামলার অন্যতম আসামী ইউনুচ শেখকে (৬০) গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

শনিবার রাতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে রবিবার সকালে গ্রেপ্তারকৃত আসামী ইউনুচ শেখকে কাশিয়ানী থানায় হস্তান্তর করে র‌্যাব।

প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ জানিয়েছে, জমি জমা নিয়ে বিরোধের জের ধরে গত বছরের ২৬ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখকে কুপিয়ে আহত করে আসামীরা। পরে স্থানীয় লোকজন তাকে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে ২৭ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে মো: আলিয়ার রহমান বাদী হয়ে কাশিয়ানী থানায় হত্যা মামলা দায়ের করলে গত ১ ফেব্রুয়ারি হত্যা মামলার প্রধান আসামী একরাম শেখকে গ্রেফতার করে র‍্যাব-৬।

পরে তার দেয়া তথ্যমতে শনিবার রাতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৬ ও র‍্যাব-১০ এর একটি যৌথ দল হত্যা মামলার অন্যতম আসামী ইউনুচ শেখকে গ্রেপ্তার করে। পরে রবিবার সকালে গ্রেপ্তারকৃত আসামী ইউনুচ শেখকে কাশিয়ানী থানায় হস্তান্তর করে র‌্যাব।