• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জে চলন্ত ইজিবাইকে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ


প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন / ৬৭
গোপালগঞ্জে চলন্ত ইজিবাইকে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুরে চলন্ত ব্যাটারি চালিত ইজিবাইকে স্কুলছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। বিয়ের দাবিতে ধর্ষকের বাড়িতে অবস্থান করছে ধর্ষিতা। ঘটনাটি ঘটেছে উপজেলার জলিল পাড় ইউনিয়নের ফুলকুমারী গ্রামে।

এ বিষয়ে ধর্ষিতা নবম শ্রেণীর ছাত্রী জানান, ইটালি প্রবাসী জলিলপাড় ইউনিয়নের ফুলকুমারী গ্রামের নিখিল তালুকদারের ছেলে ইটালি প্রবাসী তুষার তালুকদারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু হঠাৎ ১৭ জানুয়ারি তুষার আমাকে বেলা ১১ টার দিকে দেখা করার কথা বলে পরে আমি তার সঙ্গে তার নির্ধারিত স্থান কাশিয়ানী উপজেলার উজানী ইউনিয়নের উজানী গ্রামে দেখা করতে গেলে সে আমাকে একটা ইজিবাইকে উঠায়। কথা বলার এক পর্যায়ে সে আমাকে চলন্ত ইজিবাইকে জোরপূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে করে।

এখন আমি বিবাহের দাবিতে তুষারদের বাড়িতে এসে উঠেছি। আমাকে বিবাহ না করিলে আমি আত্মহত্যা করবো।

ধর্ষিতা স্কুল ছাত্রী আরো বলেন, তুসারের চাচা মিহির তালুকদার, ভাই লিটন তালুকদার, মা, মিনা তালুদার ও তার বউদি বিপাশা তালুদার ধর্ষক তুসারকে বাড়ী থেকে সরিয়ে দিয়েছে ও পরিবারের লোকজন আমার সঙ্গে প্রতারণা করছে এবং তারা ধর্ষক তুষারের পক্ষ নিয়েছে।

এ বিষয় এলাকার ইউপি সদস্য সুমন মন্ডল জানান, বিষয়টি নিয়ে গতকাল রাতে সালিশ বৈঠক হয়েছিল, তবে কোনো সমাধান করতে পারিনি।

এ বিষয়ে স্থানীয় একাধিক ব্যক্তি নাম গোপন রাখার শর্তে জানান, সুমন মেম্বার ও তুষারের পরিবারের লোকজন ওই মেয়েকে তুষারের সঙ্গে বিবাহ করাইবেনা বলে সুমন নাম্বার ধর্ষক ইটালি প্রবাসী তুষারের কাছ থেকে মোটা অংকের টাকা খেয়েছেন। আপনারা সাংবাদিক দেখেন মেয়েটার কোন উপকার করতে পারেন কিনা।

এ বিষয়ে গ্রাম পুলিশ অনন্ত বাইন জানান, পুলিশের পক্ষ থেকে আমাকে ধর্ষিতা স্কুল ছাত্রীর পাহারায় রাখা হয়েছে। তবে ধর্ষক তুষার তালুকদার পলাতক রয়েছেন।

এ বিষয়ে মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বিষয়টা আমি জানার পর স্কুল ছাত্রীর পাহারায় স্থানীয় গ্রাম পুলিশকে রাখা হয়েছে এবং অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।