• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

গোপালগঞ্জে ক্যাশলেস পশুর হাটের উদ্বোধন : ক্রেতা-বিক্রেতাদের স্বস্তি প্রকাশ


প্রকাশের সময় : জুন ২৬, ২০২৩, ১০:৩০ অপরাহ্ন / ৮৭
গোপালগঞ্জে ক্যাশলেস পশুর হাটের উদ্বোধন : ক্রেতা-বিক্রেতাদের স্বস্তি প্রকাশ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পৌর প্রশাসনের যৌথ উদ্যোগে ক্যাশলেস পশুর হাটের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ক্যাশলেস পশুর হাট থেকে কোরবানির পশু কিনে ক্রেতা- বিক্রেতারা স্বস্তি প্রকাশ করছেন।

সোমবার দুপুরে গোপালগঞ্জ পৌরসভার মানিকদা হাউজিং প্রকল্পে পবিত্র ঈদ-উল-আযহা – ২০২৩ উপলক্ষে ক্যাশলেস পশুর হাটের উদ্বোধন করেন গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।

গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেনের সভাপতিত্বে এসময় গোপালগঞ্জ পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা এ এইচ এম রকিবুল ইসলাম, গোপালগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. গোবিন্দ চন্দ্র সরদার, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আরিফ হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা আহমেদ লুনা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা প্রভাষ চন্দ্র সেন, পৌর কাউন্সিলর আলামিন সিকদার কুটু সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্যাশলেস পশুর হাটে সরেজমিনে ঘুরে দেখাগেছে পশু বিক্রেতারা, ট্রাক, পিকআপ ও নসিমন গাড়িযোগে জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে পশু বোঝাই করে এনে এই হাটে বিক্রির উদ্দেশ্যে আনছেন। পরে ক্রেতারা দেখেশুনে বুঝে তাদের পছন্দের কুরবানীর পশু ক্রয় করে নির্ধারিত হাসিল দিয়ে বাড়িতে নিয়ে যাচ্ছেন। এছাড়াও ক্যাশলেস পশুর হাটে জাল টাকার দৌরাত্ম নেই বললেই চলে। ডাচ-বাংলা ব্যাংকের সার্বিক সহযোগিতায় ক্রেতা-বিক্রেতা স্বাচ্ছন্দে তাদের কাঙ্ক্ষিত পশু ক্যাশলেস হাটে কেনাবেচা করতে পেরে গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পৌর প্রশাসনকে এ উদ্যোগ নেওয়ায় আন্তরিক ধন্যবাদ জানান।