• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

গোপালগঞ্জে কাঠি ইউপি নির্বাচন : সম্ভাব্য প্রার্থী শেখ রোমানের পথসভা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২১, ১২:০৪ অপরাহ্ন / ২০৮
গোপালগঞ্জে কাঠি ইউপি নির্বাচন : সম্ভাব্য প্রার্থী শেখ রোমানের পথসভা

এম আরমান খান জয়, গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় কাঠি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান যুবলীগ নেতা শেখ রোমান নির্বাচনী পথসভা করেছেন। নির্বাচনকে সামনে রেখে ভোটারদের প্রতি আগাম বার্তা দেয়ার জন্য কর্মীদের নিয়ে শোভাযাত্রা করছেন শেখ রোমান।

শনিবার বিকেলে কাঠি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে কাঠি বাজারে এসে পথ সভা করেন। এসময় তিনি বলেন, আমার পক্ষে কাঠি ইউনিয়নের সাধারন জনগণ আছে। আর আমি দায়িত্ব পেলে কাঠি ইউনিয়নের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে তিনি বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দু:খী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে একবারের মতো আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।