• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

গোপালগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৩, ১০:৫৪ অপরাহ্ন / ৮৯
গোপালগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ৭ মার্চ বিকালে জেলা শিল্পকলা একাডেমীর সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।

আলোচনা সভায় দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেব প্রসাদ পাল, শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক অধ্যাপক ডা.নাহিদ ফেরদৌসি, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মো. রুহুল আমিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদর প্রমূখ।

পরে জেলা শিল্পকলা একাডেমি ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এর আগে দিবসটিকে কেন্দ্র করে সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এছাড়াও টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন গোপালগঞ্জ জেলা প্রশাসনসহ সর্বস্তরের মানুষ।