• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

গোপালগঞ্জে এক ব্যবসায়ীকে পরিকল্পিত ভাবে হত্যার অভিযোগ


প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২৩, ১২:১২ পূর্বাহ্ন / ৪২
গোপালগঞ্জে এক ব্যবসায়ীকে পরিকল্পিত ভাবে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়িয়ায় এক ব্যবসায়ী কে পরিকল্পিত ভাবে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার রাতে গোপালগঞ্জ শহরতলীর গোলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের দাবি ফয়সালকে পরিকল্পিতভাবে হত্যার পর চুরির নাটক সাজিয়েছে ঘটনার সাথে জড়িত ব্যক্তিরা।

নিহত ফয়সাল শেখ গোপালগঞ্জ শহর সংলগ্ন বেদগ্রাম এলাকার শেখ শরিফুল ইসলামের ছেলে।

সরেজমিনে গেলে দেখা যায়, ফয়সাল শেখ একজন মুদি দোকান ব্যবসায়ী, তার পরিবারে স্ত্রী সহ সাড়ে তিন বৎসরের একটি কন্যা ও এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে। নিহতে স্ত্রী তার স্বামী হত্যার বিচার চেয়ে কেঁদে কেঁদে বলেন, আমার স্বামীকে যারা নির্মম ভাবে হত্যা করেছে তাদের কে খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।

নিহতের শ্বশুর সোহরাব মিয়া অভিযোগ করে বলেন, বুধবার আনুমানিক রাত সাড়ে ১১টার পর আমার জামাই ফয়সালকে কে বা কারা মোবাইলে ফোন করে ডেকে নেয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরে বৃহস্পতিবার ভোরে গোলাবাড়িয়া গ্রাম থেকে জীবিত অবস্থায় তাকে গোপালগঞ্জ সদর থানা পুলিশ গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। ওখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘেষনা করেন। আমরা ধারণা করছি, রাতে আমার জামাইকে যারা ফোন করে ডেকে নিয়েছে তারাই ফয়সালকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। তবে কারা এবং কেন তাকে হত্যা করেছে তা এখনো পরিস্কার নয়।

ফয়সালেকে ঘটনা স্থলথেকে উদ্ধারকারী গোপালগঞ্জ সদর থানার এস আই জলিলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফয়সালকে জীবিত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাই। ওখানকার কর্তব্যরত ডা. ফয়সালকে মৃত ঘোষনা করেন। পরে তার লাশ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে বলে জানাগেছে।