• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩০ অপরাহ্ন

গোপালগঞ্জে এআইএমএস-এর সমাপনী ও ক্লাস প্রমোশনাল অনুষ্ঠান সম্পন্ন


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ২:৪৭ অপরাহ্ন / ১৯
গোপালগঞ্জে এআইএমএস-এর সমাপনী ও ক্লাস প্রমোশনাল অনুষ্ঠান সম্পন্ন

কে এম সাইফুর রহমান গোপালগঞ্জঃ গোপালগঞ্জে এ্যাডভেন্টিস্ট ইন্টারন্যালনাল মিশন স্কুল (এআইএমএস) -এর সমাপনী ও ক্লাস প্রমোশনাল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে এআইএমএস -এর হলরুমে আয়োজিত বর্ণাঢ্য এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্কুল বোর্ডের চেয়ারম্যান ড. ওয়াইলী গমলীয়েল ফলিয়া।উপাধ্যক্ষ লাবনী মারান্ডী -এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্রের লোমা লিন্ডা ইউনিভার্সিটির রিসার্চ সাইন্স বিভাগের প্রফেসর ফ্রান্সিস রায়, সাউথ বাংলাদেশ মিশন (এসবিএম) -এর সেক্রেটারি মি. লিটন শ্যামল হালদার, এসবিএম
-এর কোষাধ্যক্ষ মি. মিলন ঘরামী, শিক্ষা বিষয়ক পরিচালক মি. রিচার্ড মারান্ডী, এআইএমএস-এর অধ্যক্ষ মিসেস লতিকা ফলিয়া, পালক (অব. পুরোহিত) রবিনসন মন্ডল।

এ সময় এআইএমএস-এর অন্যান্য শিক্ষক মন্ডলী, দ্বিতীয় স্কুল বর্ষের (প্লে থেকে ওয়ান) ৬১ জন ক্ষুদে শিক্ষার্থী ও প্রায় দুই শতাধিক অভিভাবকগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের শুরুর আগে বর্ণাঢ্য এক শোভাযাত্রা স্কুল প্রাঙ্গণের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়। পরে সেখানে সম্মিলিতভাবে জাতীয় সঙ্গীত পরিবেশনের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে আমন্ত্রিত অতিথি বৃন্দদেরকে স্কুলের পক্ষ থেকে শিক্ষকবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন জানান। এরপর আমন্ত্রিত অতিথিবৃন্দ মেধা ও মানবীয় গুণাবলী ওপর ভিত্তি করে পরবর্তী ক্লাসে উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে সনদ ও সম্মাননা পদক প্রদান করেন। পরিশেষে সেন্টা ক্লথস উপস্থিত সকলের মাঝে বিভিন্ন উপহার ও চকলেট প্রদান করেন।