• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জে ইসলামী সমাজের শান্তি সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ন / ২৩৯
গোপালগঞ্জে ইসলামী সমাজের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে ইসলামী সমাজের উদ্যোগে কল্যাণ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে গোপালগঞ্জ জেলা সদরের পৌর উন্মুক্ত মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামী এই সমাবেশে উপস্থিত থেকে কুরআন ও সুন্নাহ আলোকে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা বিভাগীয় অঞ্চল ৩ এর দায়িত্বশীল সেলিম মোল্লা, চিটাগাং বিভাগীয় অঞ্চল ২ এর দায়িত্বশীল আমীর হোসেন, সয়মনসিং বিভাগীয় দায়িত্বশীল ডাঃ সুলাইমান কবির, ঢাকা বিভাগীয় অঞ্চল ২ এর দায়িত্বশীল মাওলানা ইয়াসিন, ঢাকা বিভাগীয় অঞ্চল ১ এর দায়িত্বশীল ইউসুফ আলী মোল্লা, সিলেট বিভাগীয় দায়িত্বশীল মাওলানা নুরুদ্দিন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইলামী সমাজের আমীর হযরত সৈয়দ হুমায়ুন কবির। প্রধান আলোচক তার বক্তব্যে বলেন, মানব জীবনের দূর্ভোগ, অশান্তি থেকে জাতিকে রক্ষা করতে ও দেশে শান্তি প্রতিষ্টায় কুরআন ও সুন্নাহ আলোকে দেশ পরিচালিত করলেই একমাত্র সম্ভব। প্রধান আলোচক হুমায়ুন কবির বর্তমান সরকারের আলোচিত বিভিন্ন আইনের কঠোর সমালোচনাও করেন।

উক্ত শান্তি সমাবেশ টিতে সঞ্চালকের দায়িত্ব ছিলেন গোপালগঞ্জ জেলার কৃতি সন্তান গোপালগঞ্জ জেলার ইসলামী সমাজের দায়িত্বশীল ইসমাইল দাড়িয়া। সভাপতিত্ব করবেন, ফয়সাল আহাম্মেদ অবসরপ্রাপ্ত সার্জেন্ট বাংলাদেশ সেনাবাহিনী।

উল্লেখ্য, ইসলামী সমাজের উদ্যোগে ইতিপূর্বে দেশের সাংগঠনিক বিভাগীয় অঞ্চল চিটাগাং, ময়মনসিংহ, ঢাকা, বরিশাল, কুমিল্লা, চুয়াডাঙ্গা ও গাজীপুরে কল্যান ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।