• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

গোপালগঞ্জে আগামী ২০ এপ্রিল জেলা রোভার স্কাউটস-এর সপ্তম ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে


প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২২, ৬:৫৪ অপরাহ্ন / ১৫৬
গোপালগঞ্জে আগামী ২০ এপ্রিল জেলা রোভার স্কাউটস-এর সপ্তম ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে

গোপালগঞ্জ প্রতিনিধিঃ আগামী ২০ এপ্রিল ২০২২ তারিখে গোপালগঞ্জ জেলা রোভার স্কাউটস-এর সপ্তম ত্রৈ-বার্ষিক কাউন্সিলে বর্তমান সাধারণ সম্পাদক ও বশেমুরবিপ্রবি’র সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মজনুর রশীদ নিশ্চিত পরাজয় জেনে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোপালগঞ্জ জেলা রোভার স্কাউটস-এর সাবেক সাধারণ সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফার বিরুদ্ধে তিনি ও তার সহযোগীরা বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কতিপয় অনলাইন পোর্টালে বিভ্রান্তিকর অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে প্রশিক্ষণার্থী শাহীন ফকিরের সাথে…৫২৯ নম্বরে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমার সাথে কোন গণমাধ্যমকর্মী বা কোন ব্যক্তির সাথে এ ব্যাপারে কোন কথা হয়নি।

এদিকে আসন্ন ২০ এপ্রিল ২০২২ তারিখে গোপালগঞ্জ জেলা রোভার স্কাউটস-এর সপ্তম ত্রৈ-বার্ষিক কাউন্সিলে সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক সাধারণ সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা বলেন, প্রতিপক্ষ নিশ্চিত পরাজয় জেনে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। ২০ তারিখের কাউন্সিলে আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাল্লাহ্।