• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

গোপালগঞ্জে অ্যাডভেন্টিস্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের নতুন ভবনের উদ্বোধন


প্রকাশের সময় : নভেম্বর ২৫, ২০২৩, ৪:১৩ অপরাহ্ন / ২৪
গোপালগঞ্জে অ্যাডভেন্টিস্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের নতুন ভবনের উদ্বোধন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে অ্যাডভেন্টিস্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের (ইংলিশ ভার্সন) নতুন ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় শহরের গেটপাড়া এলাকায় অ্যাডভেন্টিস্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের (ইংলিশ ভার্সন) নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম কবির উপস্থিত ছিলেন। তিনি আমন্ত্রিত অতিথিগণ, অত্র স্কুলের বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে নিয়ে ফিতা কেটে এ কার্যক্রমের শুভ সূচনা করেন।

এর আগে সকালে সমবেত জাতীয় সংগীত পরিবেশন ও প্রার্থনার মধ্যদিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। পরে স্কুলের ক্ষুদে শিক্ষার্থীদের অংশগ্রহণে মহান মুক্তিযুদ্ধ, আন্তর্জাতিক মাতৃভাষা ও অমর একুশে ফেব্রুয়ারীর ইতিহাস নিয়ে মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন আমন্ত্রিত সকলে। এরপর অ্যাডভেন্টিস্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের (ইংলিশ ভার্সন) শিক্ষক লাবনী মারান্ডির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাউর্দান এশিয়ান প্যাসিফিক ফিলিপিয়ান ডিভিশনের সভাপতি পাষ্টার রজারাও কাদেরমা, সাউর্দান এশিয়ান প্যাসিফিক ডিভিশনের প্রধান দাতা ড. স্যামুয়েল ওয়াং, বাংলাদেশ অ্যাডভেন্টিস্ট মিশনের সভাপতি পাষ্টার ওয়াং সাং কিম, বাংলাদেশ অ্যাডভেন্টিস্ট মিশনের নির্বাহী সচিব পাষ্টার তিমথি রায়, কোষাধ্যক্ষ মি.অমল বাড়ৈ, সাউর্দান এশিয়ান মিশনের সভাপতি ড.ওয়াইলি গমলিয়েল ফলিয়া।

গোপালগঞ্জে অ্যাডভেন্টিস্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুল প্রতিষ্ঠায় সাউর্দান এশিয়ান মিশনের সভাপতি ড.ওয়াইলি গমলিয়েল ফলিয়ার অবদান অনস্বীকার্য। তার অক্লান্ত প্রচেষ্টায় গোপালগঞ্জে ইংলিশ ভার্সনের একটি নান্দনিক শিক্ষা প্রতিষ্ঠান নির্মিত হয়েছে। যেখানে কোমলমতি শিক্ষার্থীরা ইংলিশ ভার্সনে লেখাপড়া করে সম্যক জ্ঞান অর্জন করে দেশে ও বহিঃবিশ্বে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে কার্যকরী ভূমিকা রাখবে। পরে আমন্ত্রিত অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আয়োজক কর্তৃপক্ষ।