• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

গোপালগঞ্জে অসুস্থ সোয়েব মোল্লার হাতে আর্থিক সহায়তার চেক তুলে দিলেন উপ-পরিচালক মোঃ হারুন অর রশিদ


প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন / ২২
গোপালগঞ্জে অসুস্থ সোয়েব মোল্লার হাতে আর্থিক সহায়তার চেক তুলে দিলেন উপ-পরিচালক মোঃ হারুন অর রশিদ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে অসাবধানতাবশত ফুটন্ত গরম পানিতে শরীরের নিচের অংশ মারাত্মকভাবে পুড়ে যাওয়া নৈশপ্রহরী, অসহায় সোয়েব মোল্লার হাতে জেলা প্রশাসন কর্তৃক অনুমোদিত অনুদানের চেক বিতরণ করেছেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হারুন-অর-রশিদ।

সোমবার (৪ মার্চ) সকাল ১০ টায় জেলা সমাজসেবা কার্যালয়ে তিনি অসুস্থ সোয়েব মোল্লার হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন। এ সময় গোপালগঞ্জ জেলা সমাজ সেবা কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হারুন-অর-রশিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে গোপালগঞ্জ জেলা প্রশাসকের সার্বিক তত্ত্বাবধানে জেলা সমাজসেবা কার্যালয় তাদের কর্মকাণ্ড পরিচালনা করে চলেছে। উল্লেখিত দুরারোগ্য ব্যাধি সহ বিভিন্ন দুর্ঘটনায় গুরুতর আহত অসহায় ব্যক্তিদের পাশে সমাজসেবা অধিদপ্তর অতীতেও পাশে ছিলো, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে। গোপালগঞ্জের মানবিক জেলা প্রশাসক মহোদয় যে কোন মানবিক সমস্যা সমাধানে খুবই তৎপর। সোয়েব মোল্লার বিষয়টি বিবেচনায় নিয়ে তিনি দ্রুত অনুদানের চেক স্বাক্ষর করে দিয়েছেন। যেন অসহায় ব্যক্তি উক্ত অনুদানের টাকাগুলো দ্রুত জরুরী চিকিৎসা সেবার কাজে ব্যয় করতে পারেন। শুধু তাই নয় পরিবারের একমাত্র উপার্জন ক্ষম ব্যক্তি সোয়েব মোল্লাকে দ্রুত সুস্থ এবং স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে এবং তাকে উন্নত চিকিৎসা সেবা প্রাপ্তিতে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন তিনি।