• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২৩, ৯:০৪ অপরাহ্ন / ৯৭
গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে বদলি জনিত এ বিদায় সংবর্ধনার আয়োজন করে গোপালগঞ্জ বিচার বিভাগ।

গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো.হায়দার আলী খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে বদলি জনিত বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, তার সহধর্মিণী ও দুই কন্যাকে গোপালগঞ্জ বিচার বিভাগের পক্ষে বিজ্ঞ বিচারকগণ এবং বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন গোপালগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায় এবং সহকারী জজ মাছুমা রহমানের যৌথ সঞ্চালনায় বদলিজনিত বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অমিত কুমার দে -এর স্মৃতিচারণ করে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মাহাবুবুর রহমান, স্বপন কুমার ওঝা, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা আব্দুল হান্নান মোল্লা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মো.মনিরুল ইসলাম, জেলা ও দায়রা জজ আদালতের নাজির
জাকির হোসেন উকিল, গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. চৌধুরী খসরুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. এম. জুলকদর রহমান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা পিয়া, সহকারী জজ মো.কামরুজ্জামান, সিনিয়র সহকারী জজ (সদর) মো.মেহেদী হাসান, জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) নিয়াজ মাহমুদ, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.ফিরোজ মামুন, যুগ্ম জেলা ও দায়রা জজ (১ম আদালত) মো.সাঈদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য় আদালত) মো. আনিছুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আবু ইব্রাহীম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে।
পরে সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক (জেলা ও দায়রা জজ) মো.হায়দার আলী খোন্দকার সমাপনী বক্তব্য প্রদান করেন। পরে সকলে বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এছাড়াও গোপালগঞ্জ বিচার বিভাগের পক্ষ থেকে বিদায়ী জজ, তার সহধর্মিণী এবং দুই কন্যার হাতে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়। সকলেই বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনায় উজ্জীবিত হয়ে তিনি যেন আগামীতে বিচার বিভাগে বিচারপতি পদে নিযুক্ত হন সেই প্রত্যাশা করেন।