• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

গোপালগঞ্জের সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের কার্যক্রম বন্ধ রাখে ২ ঘন্টা ৩০ মিনিট


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৪, ১:০৭ অপরাহ্ন / ৩৪
গোপালগঞ্জের সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের কার্যক্রম বন্ধ রাখে ২ ঘন্টা ৩০ মিনিট

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিস চলাকালীন সময অফিসে থেকে সম্মানিত কিছু গণমাধ্য কর্মী বৃহস্পতিবার বেলা একটা থেকে তিনটে ত্রিশ মিনিট পর্যন্ত অফিস চলাকালী অবস্থায় অফিসের বিভিন্ন রকমের তথ্য জানতে চায়। কিন্তু ইউনিয়ন ভূমি অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আপনারা অফিসের তথ্য জানতে হলে অফিসের নিয়ম অনুযায়ী আবেদন করতে হবে। এই কথা শুনে তারা ক্ষিপ্ত হয়ে গোপালগঞ্জ নিউজ পোর্টালে আমার কথা গুলো শুধু প্রচার করে কিন্তু তারা আমাকে যা যা বলেছে তাহার কোন কিছু প্রচার করে না।

নাম প্রকাশে অনিচ্ছুক সাতপাড়ের কয়েকজন এলাকাবাসী বলেন যে বর্তমান আমাদের যে তাওশিলদার শহিদুল ইসলাম আছেন তিনি যে কোন কাজ আমাদের সুন্দরভাবে করে দেয় কোন প্রকার হয়রানি করে না। ও টাকার জন্য চাপ প্রয়োগ করেনা।

সাতপাড় ইউনিয়নের চেয়ারম্যান বাবু প্রণব বিশ্বাস বাপ্পি সাংবাদিকদের এক সাক্ষাৎকারে বলেন যে আমার ইউনিয়নের তাওশিলদার শহিদুল ইসলাম এখানে যোগদান করার পরে আমার ইউনিয়নবাসী ভূমি অফিসের সকল সুযোগ-সুবিধা সঠিক ভাবে পাচ্ছে। এবং কোন ব্যক্তি কোন প্রকার হয়রানির শিকার হচ্ছে না।

গণমাধ্যমেকর্মীদের এক সাক্ষাৎকারে সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের তাওশিলদার বলেন যে গত বৃহস্পতিবার বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত সম্মানিত গণমাধ্যম কর্মীরা আমার সাথে যে বাক বিতন্ডা করেছেন তাহার জন্য আমার অফিসিয়াল কাজের বিঘ্ন ঘটায় আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।