• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

গোপালগঞ্জের রঘুনাথপুর ইউপিতে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী শিপন


প্রকাশের সময় : মার্চ ৬, ২০২৩, ১:৪০ অপরাহ্ন / ১৭৯
গোপালগঞ্জের রঘুনাথপুর ইউপিতে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী শিপন

শাহীন মুন্সী, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর উপজেলার ১৯নং রঘুনাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে চেয়ারম্যান প্রার্থী শেখ শিপন। জনপ্রিয় এই প্রার্থী পূর্ব থেকেই নিজ গ্ৰাম পারকুশলীসহ বিভিন্ন পাড়া- মহল্লার মসজিদ, মন্দির, কবরস্থান, স্কুল, রাস্তাসহ গরিব দুঃখী মানুষের উন্নয়নে নিজেস্ব অর্থায়নে দান অনুদান দিয়ে আসছিলেন।

জানা যায়, শেখ শিপন দীর্ঘ ২৫ বছর ধরে মধ্যপ্রাচ্যের সৌদি আরবে নিজস্ব ব্যবসা পরিচালনা করছেন। তিনি একজন সহজ সরল প্রকৃতির মানুষ। এলাকাবাসী জানিয়েছে শেখ শিপন আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন পরিষদ ও জনসাধারণের উন্নয়নে ব্যতিক্রমী ও চমকপ্রদ নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন। জনপ্রিয় ওই প্রার্থী গত ২ মার্চ শনিবার সাংবাদিকদের সাথে নির্বাচনী আলাপচারিতায় বলেন, আমি বিগত দিনের চেয়ারম্যানদের মত হতে চাই না, ইউনিয়ন পরিষদের একটি টাকাও খেতে চাই না, আমি চাই রঘুনাথপুর ইউনিয়ন স্বয়ংসম্পূর্ণ ও আধুনিক ইউনিয়ন হিসাবে পরিচিতি পাক।

উল্লেখ্য, আগামী ২০ মার্চ সোমবার রঘুনাথপুর ইউনিয়নসহ গোবরা, লতিপুর, হরিদাসপুর বোড়াশী ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে রঘুনাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ শিপনসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।