• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরের বাটিকামারি ইউনিয়নের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এবাদুল হোসেন চেয়ারম্যান নির্বাচিত


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ১০:০৫ অপরাহ্ন / ৮০
গোপালগঞ্জের মুকসুদপুরের বাটিকামারি ইউনিয়নের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এবাদুল হোসেন চেয়ারম্যান নির্বাচিত

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. এবাদুল হোসেন বাদত ৯২ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি আনারস প্রতীকে ৫ হাজার ৩ শত ৬৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. শাহ নাজিম উদ্দিন নৌকা প্রতীকে ৫ হাজার ২ শত ৭১ ভোট পেয়েছেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অপর দুই প্রার্থী হলেন, স্বতন্ত্র প্রার্থী মো. মিরাজ হুসাইন মুন্সী ও স্বতন্ত্র প্রার্থী মো. উজ্জল শেখ।

আজ বুধবার (২৭ জুলাই) সকাল ৮ টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন ভাবে নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল- ১৫ হাজার ৯ শত ৩২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ২ শত ১১ জন এবং মহিলা ভোটার ৭ হাজার ৭ শত ২১ জন।

উল্লেখ্য, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাটিকামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আকরাম হোসেন জাফর গত ২৬ মার্চ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২৬ মার্চের জাতীয় প্রোগ্রাম শেষ করে বাড়ী ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছিলেন। পরে ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের সম্পন্ন হওয়ায় উপজেলা প্রশাসন ও এলাকার সম্মানীত ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত চেয়ারম্যান মো. এবাদুল হোসেন বাদত। তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইউনিয়নের সকলকে সাথে নিয়ে বাটিকামারি ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রূপান্তরিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।