• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৫, থানায় মামলা, গ্রেপ্তার-১


প্রকাশের সময় : মে ৬, ২০২২, ৬:১৬ অপরাহ্ন / ১৪৫
গোপালগঞ্জের মুকসুদপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৫, থানায় মামলা, গ্রেপ্তার-১

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১২নং গোহালা ইউনিয়নের ভট্টাচার্যকান্দী গ্রামে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত হয়েছেন ৫ জন। ঠেকাতে গিয়ে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমও আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের মধ্যে মো. বাকা শেখ (৬৫) গুরুতর আহত হয়ে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। পরে এ বিষয়ে ওইদিন রাতে (৪ মে) মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।মামলা নং- ৬, মামলার বিবরণে জানা গেছে, ঈদের পরের দিন (৪ মে) দুপুর আনুমানিক ১টার দিকে খায়ের চৌধুরীর মুদি দোকানের সামনে প্রতিপক্ষের সাথে বাদীর কথা কাটাকাটির এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। এসময় খবর পেয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে তারা চলে যাওয়ার পর আসামিরা সঙ্গবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাদি ও তার লোকজনের ওপর অতর্কিত হামলা ও লুটপাট চালায়। এতে বাদী মো. বাকা শেখ (৬৫), মিনি বেগম (৪০), রাজীয়া (৪২), জসিম শেখ (২০), কাইয়ুম (২০) আহত হন। এসময় ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ঠেকাতে গিয়েও আহত হন বলে জানা গেছে।

পরে এ ঘটনায় মো. বাকা শেখ বাদী হয়ে মান্নান শেখ (৫৫), বক্কার শেখ (৫০) সহ ১২ জন ও অজ্ঞাত ২/৩ জনের নাম উল্লেখ করে মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে আসামিরা মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য তাদের পক্ষের দুইজন অসুস্থ নারীকে পাশ্ববর্তী রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পাল্টা মামলা দেওয়ার পাঁয়তারা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

হামলার ঘটনার সত্যতা স্বীকার করে মুকসুদপুর থানার উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা শেখ শহিদুল ইসলাম জানান, রাকিব শেখ নামে এজহারভুক্ত এক আসামীকে ইতোমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে, অন্যদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।