• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে দুষ্কৃতিকারীদের হামলায় ওয়ার্ড আ. লীগের সভাপতি সহ আহত-৬, হামলা, লুটপাট ও ভাংচুরের অভিযোগ


প্রকাশের সময় : মে ২০, ২০২৩, ২:৫৬ অপরাহ্ন / ৪৬
গোপালগঞ্জের মুকসুদপুরে দুষ্কৃতিকারীদের হামলায় ওয়ার্ড আ. লীগের সভাপতি সহ আহত-৬, হামলা, লুটপাট ও ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ব্যবসায়ী মিঠুন বৈদ্য (৪৫) সহ ৬ জনের ওপর হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে দুস্কৃতিকারীদের বিরুদ্ধে। পরে হামলায় আহত মিঠুন বৈদ্য ঘটনার দিন গত মঙ্গলবার (১৬ মে) সন্ধ্যায় মুকসুদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে এবং ভুক্তভোগীরা জানান, মিঠুন বৈদ্য জনস্বার্থে ও কৃষকদের কৃষিকাজে সেচ এবং বিলের পানি নিষ্কাশনের জন্য জলিরপাড় ইউনিয়নের দক্ষিণ জলিরপাড় খালের সুইচ গেট হতে গজারিয়া খাল খনন কাজের তত্ত্বাবধানে ছিলেন। ঘটনার দিন সন্ধ্যায় দক্ষিণ জলিরপাড় এলাকার সঞ্জিত বাগচীর ছেলে সাগর বাগচী (৩৩), রমেশ বাগচীর ছেলে বিদ্যুৎ বাগচী (৫৫), অখিল তালুকদারের ছেলে উত্তম তালুকদার (৩৫), পেলু বাগচীর ছেলে মিন্টু বাগচী (৫০), পাগলা বাগচীর ছেলে শিশির বাগচী (৩৫), রতন বাড়ৈর ছেলে উদয় বাড়ৈ সহ আরো অজ্ঞাতরা পূর্বে দাবিকৃত চাঁদার অর্থ না পেয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মিঠুন বৈদ্য সহ ভেকু মেশিনের চালক, হেলপার সহ মোট ৬ জনের ওপর হামলা চালিয়ে তাদের নিকট থেকে নগদ অর্থ, স্বর্ণের চেইন, মোবাইল ফোন, ভেকু মেশিনের দুইটি ব্যাটারি ও দুই ড্রাম ডিজেল লুট করে এবং ভেকু মেশিন ভাংচুর করে পালিয়ে যায়।

অভিযোগ পেয়ে পুলিশ আসামিদেরকে ধরতে অভিযান অব্যাহত রেখেছেন বলে গণমাধ্যমকে জানান সিন্দিয়া ঘাট নৌপুলিশ ফাঁড়ির আইসি শওকত হোসেন।